• ভোর ৫:৪২ মিনিট রবিবার
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল
সোনারগাঁয়ে সেলুনগুলোতে স্টাইল করে চুল কাটা বন্ধ করতে এসপির নির্দেশ

সোনারগাঁয়ে সেলুনগুলোতে স্টাইল করে চুল কাটা বন্ধ করতে এসপির নির্দেশ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের সেলুনগুলোতে যুবকদের বিভিন্ন স্টাইলে যাতে চুল কাটাতে না পারে সে জন্য এলাকার জনপ্রতিনিধিদের দৃস্টি রাখার জন্য নির্দেশ দিয়েছেন। বুধবার দুপুরে সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে নারায়নগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুর আলম পিপিএমবার তিনি এসব কথা বলেন। তিনি বলেন, সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করতে হলে প্রত্যেক পরিবারকে এগিয়ে আসতে হবে। সেজন্য আপনার ছেলে মেয়ে কোথায় গেল কার সাথে মিশলো। কখন বাড়ি ফিরল সে দিকে দৃস্টি রাখতে হবে। মাথার চুল স্টাইল করে কাটলে তাকে বাড়িতে ডুকতে দিবেন না। জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে তিনি বলেন, অনেক জনপ্রতিনিধি মনে করে তার এলাকার মাদক ব্যবসায়ীকে পুলিশে দিলে তার ভোট নষ্ট হয়ে যাবে। এটা ঠিক না আপনার এলাকা মাদকমুক্ত করতে পারবে আপনি আরো জনপ্রিয় হয়ে উঠবেন। নির্বাচনে সহজে বিজয়ী হতে পারবেন। এ সময় তিনি কমিউনিটি পুলিশিংকে প্রতিমাসে একটি করে সভার করারও আহবান জানান।

মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই স্লোগানে  সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামানের সভাপতিত্বে ওপেন হাউজে ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু ওমর, মাহমুদা আক্তার ফেন্সী, থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেড সামসুল ইসলাম ভূইয়া, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হক ও নোয়াগাঁও  ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, জামপুর ইউপি চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি গাজি মৃজিবুর রহমান, সাধারণ সম্পাদক ওসমান গনি, প্রচার সম্পাদক আল আমিন তুষারসহ বিভিন্ন ইউনিয়নের কমিউনিটি পুলিশের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution